বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে জমজমাট প্রচার-প্রচারণায় দুই প্রার্থী

দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে জমজমাট প্রচার-প্রচারণায় দুই প্রার্থী

স্টাফ রিপোর্টার, মোঃ আবু সঈদ:: সারা দেশে শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের আমেজ। সেই ধারাবাহিকতায় ১০ ই মার্চ ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপে সুনামগঞ্জের বিভিন্ন উপজেলার ন্যায় দক্ষিণ সুনামগঞ্জেও অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জমজমাট প্রচার-প্রচারণায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের দুই প্রার্থী। উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করতে ৬ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছিলেন কিন্তু মনোনয়ন প্রত্যাহারের শেষদিনে ৪ জন প্রার্থীই মনোনয়ন প্রত্যাহার করলে শেষ মুহুর্তে ২জন প্রার্থীই মাঠে লড়ছেন। তাই ভোটারদের মধ্যেও শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা। উপজেলার প্রতিটি বাজারে চায়ের আড্ডার প্রধান আলোচনার বিষয় হয়ে দাড়িয়েছে উপজেলা নির্বাচন। কে হচ্ছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আগামী দিনের উন্নয়নের কর্ণধার এ নিয়ে হচ্ছে নানা কথাবার্তা। পুরো উপজেলা জুড়ে চলছে মাইকিং ও প্রার্থী সমর্থকদের বিরামহীন প্রচারণা। পেষ্টুন, ব্যানার ও পোস্টারে ছেয়ে গেছে হাট-বাজার গুলো।

প্রার্থী দু’জন হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান হাজী আবুল কালাম এবং স্বতন্ত্র প্রার্থী উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ । চেয়ারম্যান পদ পাওয়ার জন্য দু’জনই মরিয়া হয়ে উঠেছেন। প্রতিনিয়তই অব্যাহত রেখেছেন তাদের প্রচারণা।
১০ মার্চ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী এলাকায় প্রত্যেকেই ভোটারদের সাথে গণসংযোগ, উঠান বৈঠক, পথসভাসহ বিভিন্ন ভাবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। স্ব স্ব প্রার্থী সমর্থক ও শোভাকাঙ্খীদের নিয়ে মাঠে সক্রিয় রয়েছেন। নিজের পক্ষে তৈরী করছেন জন সমর্থন। এক ইউনিয়নে ২ জন প্রার্থী হওয়ায় বিপাকে পড়েছেন সংশ্লিষ্ট উপজেলার ভোটাররা। স্বতন্ত্র প্রার্থী উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদ বলেন-উপজেলার প্রতিটি গ্রামে আমার গণসংযোগ শেষ পর্যায়ে। আমি আশাবাদী জনগণের স্পতপূর্ত সমর্থন পাব। জয়ের ব্যাপারে আমি শতভাগ আত্মবিশ্বাসী। সাধারণ মানুষ,কেটে খাওয়া মানুষ ও সমাজের সব শ্রেণীর মানুষ আমাকে অকুন্ঠ সমর্থন জানাচ্ছে। নির্বাচন নিরপেক্ষতার বিষয়ে তিনি বলেন- আমি এ পর্যন্ত নিরপেক্ষ নির্বাচনের আশাবাদী। এক্ষেত্রে তিনি প্রশাসনসহ নির্বাচন পরিচালনাকারীদের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন-বিগত সময়ে আমি উপজেলা চেয়ারম্যান ছিলাম। আমি সব সময় তৃণমুল মানুষের সুখে দুঃখে ছিলাম । আমি আশাবাদী উপজেলা পরিষদ নির্বাচনে ব্যক্তি ইমেজকে ভোটাররা প্রাদান্য দিবেন। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাজী আবুল কালাম বলেন, আমি প্রতিদিন ৬/৭ টি সভা করছি। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।গণ সংযোগের অগ্রগতি জানতে চাইলে তিনি বলেন-আওয়ামীলীগ ঐক্যবদ্ধভাবে কাজ করতেছে। এই জন্য আমার প্লাস পয়েন্ট। আমি সব সময় জন সাধারণের সাথে ছিলাম। প্রতিদিনই উপজেলার বিভিন্ন স্থানে প্রচারণা চালিয়ে যাচ্ছি । দলমত নির্বিশেষে ভোটাররা আমাকে সমর্থণ জানাচ্ছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com